Custom sticker service

Your One-Stop Shop for Personalized Stickers,
Crafted with Love and Delivered Fast! 💌

মাস্তান’: মুশফিক আর ফারহানের ঈদ বিশেষ নাটক যা মুগ্ধ করেছে দর্শকদের

মাস্তান’: মুশফিক আর ফারহানের ঈদ বিশেষ নাটক যা মুগ্ধ করেছে দর্শকদের

কোরবানির ঈদ উপলক্ষে মুশফিক আর ফারহানের বিশেষ নাটক ‘মাস্তান’ ইতিমধ্যেই প্রকাশ পেয়েছে এবং দর্শকদের মন জয় করেছে। আব্রাহাম তামিমের লেখা, চিত্রনাট্য ও সংলাপে নির্মিত এই নাটকটি পরিচালনা করেছেন রুবেল আনুশ। নাটকটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মুশফিক আর ফারহান এবং তার প্রিয় গরু ‘মাস্তান’। নাটকটি ১৫ জুন দুপুরে সিএমভি’র ইউটিউব চ্যানেলে মুক্তি পাওয়ার পরই দর্শকদের মধ্যে সাড়া ফেলেছে। মাস্তান’: মুশফিক আর ফারহানের ঈদ বিশেষ নাটক যা মুগ্ধ করেছে দর্শকদের

আবেগঘন গল্প এবং অসাধারণ অভিনয়

‘মাস্তান’ নাটকটি একটি গৃহপালিত গরু এবং তার মালিকের কোরবানির ঈদ উপলক্ষে ঘটে যাওয়া গল্প নিয়ে নির্মিত। মুশফিক আর ফারহান প্রধান চরিত্রে অভিনয় করেছেন, যেখানে তার প্রিয় গরু মাস্তানকে নিয়েই মূল গল্পটি আবর্তিত। এই নাটকে তানিয়া বৃষ্টি, মনিরা মিঠু এবং সমু চৌধুরীও অভিনয় করেছেন। দর্শকরা এই নাটকটি দেখে মুগ্ধ হয়েছেন এবং তাদের আবেগঘন প্রতিক্রিয়া জানিয়েছেন।

দর্শকদের প্রতিক্রিয়া

ইউটিউবে নাটকটি দেখার পর রমজান হোসেন নামে এক দর্শক মন্তব্য করেছেন, “চোখের অজান্তে চোখ বেয়ে পানি পড়ছে কখন জানি না। আসলে আমাদের মতো মধ্যবিত্তদের ওই একটা পশুকে নিয়ে একরাশ স্বপ্ন থাকে, থাকে অফুরন্ত ভালোবাসা। কিন্তু আমরা তো মধ্যবিত্ত, অর্থের বিনিময়ে ভালোবাসা যে বিক্রয় করে দিতে হয়।” জান্নাত আক্তার লিখেছেন, “নাটকটা খুবই সুন্দর ছিল। মন ছুঁয়ে গেল এমন নাটক দেখে। কুরবানির সময় এরকম লাখ লাখ মানুষ কান্নায় ভেঙ্গে পড়ে প্রিয় পশুর মায়ায়।”

দারুণ সাড়া ও জনপ্রিয়তা

নাটকটি মুক্তির পর থেকে চার ঘণ্টার মধ্যে প্রায় তিন লাখ ভিউ অতিক্রম করেছে, যা নাটকটির জনপ্রিয়তার প্রমাণ দেয়। অভিনেতা ফারহান এই নাটক সম্পর্কে বলেন, “এটা আমার জন্য গুড ওপেনিং বলা যেতে পারে। এই ঈদের প্রথম কাজটি প্রকাশ হলো। বেশ ভালো সাড়া পাচ্ছি। নাটকে আমি যেমন মাস্তানের জন্য কেঁদেছি, এখন দর্শকরা কাঁদছে আমাদের দুজনের জন্যই। প্রচুর টেক্সট ও ফোন পাচ্ছি। ধন্যবাদ জানাই নাটকের সঙ্গে সংশ্লিষ্ট সকলকে।”

নির্মাণ ও প্রযোজনা

‘মাস্তান’ যৌথ প্রযোজনায় তৈরি হয়েছে, যেখানে বাংলাদেশের নামি প্রযোজনা সংস্থা চরকি ও আলফা আই যুক্ত রয়েছে। নাটকটির চিত্রনাট্য ও সংলাপের জন্য আব্রাহাম তামিমকে ধন্যবাদ, যার লেখায় এত সুন্দর ও আবেগঘন একটি গল্প তুলে ধরা সম্ভব হয়েছে।

মুশফিক আর ফারহানের অভিনীত ‘মাস্তান’ নাটকটি কোরবানির ঈদের একটি বিশেষ উপহার হিসাবে দর্শকদের সামনে এসেছে। নাটকটি দেখে যেমন দর্শকরা আবেগাপ্লুত হয়েছেন, তেমনি এটি একটি ভালো উদাহরণ হয়ে দাঁড়িয়েছে কীভাবে একটি সাধারণ গল্পও মানুষের হৃদয় ছুঁতে পারে। এই নাটকটি আমাদেরকে মনে করিয়ে দেয়, প্রিয় পশু বা কোন কিছু হারানোর বেদনা এবং কিভাবে ভালোবাসা ও আবেগ আমাদের জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

এই নাটকটি নিয়ে আপনাদের মতামত ও প্রতিক্রিয়া জানাতে ভুলবেন না। দেখুন এবং অনুভব করুন একটি সুন্দর গল্পের আবেগময় যাত্রা।

আরও পড়ুন..

বাংলাবান্ধা জিরো পয়েন্ট

কাপ্তাই লেক ভ্রমণ গাইড ও কর্ণফুলি নদী

নিজস্ব প্রতিনিধি

Related Posts

আলোচনার কেন্দ্রে অভিনেত্রী রুকাইয়া জাহান চমকের বিবাহিত জীবন

আলোচনার কেন্দ্রে অভিনেত্রী রুকাইয়া জাহান চমকের বিবাহিত জীবন: তৃতীয় বিয়ে ও স্বামীর প্রতি বিশ্বাসের গল্প বাংলাদেশের ছোট পর্দার জনপ্রিয় মডেল ও অভিনেত্রী রুকাইয়া জাহান চমক সম্প্রতি তার বিয়ের খবরে সবার…

নির্মাতা কাজল আরেফিন অমির ‘ফিমেল ফোর’: সমালোচনা ও বয়কটের মাঝেও বাণিজ্যিক সাফল্য

নির্মাতা কাজল আরেফিন অমির ‘ফিমেল ফোর’: সমালোচনা ও বয়কটের মাঝেও বাণিজ্যিক সাফল্য নির্মাতা কাজল আরেফিন অমি সম্প্রতি তার নতুন ওয়েব ফিল্ম ‘ফিমেল ফোর’ নিয়ে বিতর্কের মুখে পড়েন। কোকাকোলার বিজ্ঞাপনকে কেন্দ্র…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You Missed

একদিনে টাঙ্গাইলের পাঁচ জমিদার বাড়ি ভ্রমণ

একদিনে টাঙ্গাইলের পাঁচ জমিদার বাড়ি ভ্রমণ

১ অক্টোবর থেকে সাড়ে ৩ ঘণ্টা করে বন্ধ থাকবে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়ে

১ অক্টোবর থেকে সাড়ে ৩ ঘণ্টা করে বন্ধ থাকবে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়ে

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের হামলার ঘটনায় মামলা: ১৫ জন অভিযুক্ত, ৪০ জন অজ্ঞাত

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের হামলার ঘটনায় মামলা: ১৫ জন অভিযুক্ত, ৪০ জন অজ্ঞাত

সোনার দাম বাড়লো

সোনার দাম বাড়লো

জুলাই গণঅভ্যুত্থানে আহত ৩১ হাজারের বেশি মানুষ

জুলাই গণঅভ্যুত্থানে আহত ৩১ হাজারের বেশি মানুষ

হিজবুল্লাহ প্রধান নাসরুল্লার মৃত্যু নিয়ে বিভ্রান্তি

হিজবুল্লাহ প্রধান নাসরুল্লার মৃত্যু নিয়ে বিভ্রান্তি