Custom sticker service

Your One-Stop Shop for Personalized Stickers,
Crafted with Love and Delivered Fast! 💌

বলিউডের ২০২৪ সালের শীর্ষ ১০ Hot অভিনেত্রী

বলিউডের ২০২৪ সালের শীর্ষ ১০ Hot অভিনেত্রী (Top 10 Hot Actress in Bollywood 2024)

ভারতের সিনেমা জগতে বলিউডের অভিনেত্রীরা সবসময়ই তাদের সৌন্দর্য, প্রতিভা, এবং স্টাইল দিয়ে দর্শকদের মন জয় করে আসছেন। প্রতি বছরই নতুন অভিনেত্রীরা বলিউডে পা রাখেন, কিন্তু খুব কমই কেউ নিজেদেরকে টিকে থাকতে সক্ষম হন। প্রতিযোগিতার এই কঠিন জগতে কিছু অভিনেত্রী নিজেদের অভিনয় দক্ষতা, জনপ্রিয়তা, এবং ফ্যান ফলোয়িং দিয়ে শীর্ষস্থান ধরে রেখেছেন। বলিউডে গান ছাড়া কোনো সিনেমা হয় না, এবং এই গানগুলির মধ্যেই অনেক অভিনেত্রী তাঁদের উত্তপ্ত নৃত্যদক্ষতা প্রদর্শন করেন। ভারতীয় সিনেমা এখন আন্তর্জাতিক মানের দিকে এগিয়ে যাচ্ছে এবং বলিউড এর জন্য অনেক উচ্চ রাজস্ব সংগ্রহ করছে। এখানে ২০২৪ সালের বলিউডের শীর্ষ ১০ উত্তপ্ত অভিনেত্রীদের তালিকা দেওয়া হলো।

১. দীপিকা পাদুকোন (Deepika Padukone)

বয়স: ৩৭ বছর
দীপিকা পাদুকোন বলিউডের অন্যতম জনপ্রিয় এবং প্রতিভাবান অভিনেত্রী। তিনি ভারতেই নয়, বরং সারা বিশ্বে ব্যাপক জনপ্রিয়। তাঁর সামাজিক যোগাযোগ মাধ্যমেও বিশাল ফ্যান ফলোয়িং রয়েছে। বিভিন্ন ধরনের চলচ্চিত্রে অভিনয় করে দীপিকা নিজের অভিনয় ক্ষমতা প্রমাণ করেছেন। ২০২৪ সালে তিনি শীর্ষ উত্তপ্ত অভিনেত্রী হিসেবে তালিকায় প্রথম স্থানে রয়েছেন।

দীপিকা পাদুকোন (Deepika Padukone)
দীপিকা পাদুকোন (Deepika Padukone)

দীপিকা ৫ জানুয়ারি ১৯৮৬ সালে কোপেনহেগেন, ডেনমার্কে জন্মগ্রহণ করেন। তাঁর পিতার নাম প্রকাশ পাদুকোন, তিনি একজন প্রাক্তন ভারতীয় ব্যাডমিন্টন খেলোয়াড় এবং পদ্মশ্রী পুরস্কারে ভূষিত। দীপিকার মাতার নাম উজ্জ্বলা পাদুকোন। দীপিকার মোট সম্পদের পরিমাণ প্রায় ৪০ মিলিয়ন ডলার।

তিনি ২০০৫ সালে তাঁর ক্যারিয়ার শুরু করেন এবং এখনও সক্রিয় আছেন। তাঁর প্রথম চলচ্চিত্র ছিলো ‘আশ্বারিয়া’। দীপিকা ২০১৮ সালের ১৪ নভেম্বর বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর সিংকে বিয়ে করেন। তাঁদের জুটি বলিউডে অত্যন্ত জনপ্রিয়। দীপিকা ৩১টি চলচ্চিত্রে অভিনয় করেছেন এবং বেশিরভাগ চলচ্চিত্রই সেরা হিসাবে বিবেচিত হয়। তাঁর সেরা চলচ্চিত্রগুলির মধ্যে রয়েছে ‘পিকু’, ‘পদ্মাবত’, ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘রামলীলা’, ‘ওম শান্তি ওম’, ‘ফাইন্ডিং ফ্যানি’, ‘লাভ আজকাল’, ‘ককটেল’, ‘বাজিরাও মাস্তানি’, ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ ইত্যাদি। তিনি ১৯৬টি পুরস্কার জিতেছেন, যার মধ্যে রয়েছে এশিয়ান ফিল্ম অ্যাওয়ার্ডস, বিগ স্টার এন্টারটেইনমেন্ট অ্যাওয়ার্ডস, ইটিসি বলিউড বিজনেস অ্যাওয়ার্ডস, ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস, ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস, প্রডিউসার্স গিল্ড ফিল্ম অ্যাওয়ার্ডস।

২. ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)

বয়স: ৪০ বছর
ক্যাটরিনা কাইফ বলিউডের অন্যতম জনপ্রিয় এবং সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রী। তাঁর সিনেমাগুলি প্রায়শই বলিউডের বক্স অফিসে ব্যাপক সাফল্য অর্জন করে। ক্যাটরিনা ১৬ জুলাই ১৯৮৩ সালে ব্রিটিশ হংকং-এ জন্মগ্রহণ করেন। তাঁর পিতার নাম মোহাম্মদ কাইফ এবং মাতার নাম সুজান টারকোট। ক্যাটরিনার মা সমাজসেবামূলক কার্যক্রমে সক্রিয় রয়েছেন।

ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)
ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)

ক্যাটরিনা কাইফের মোট সম্পদের পরিমাণ প্রায় ৩০ মিলিয়ন ডলার। তিনি ২০০৩ সালে তাঁর ক্যারিয়ার শুরু করেন এবং তাঁর প্রথম চলচ্চিত্র ছিলো ‘বুম’। ক্যাটরিনা এখনও অবিবাহিত এবং পুরোপুরি নিজের ক্যারিয়ারে মনোনিবেশ করেছেন। তাঁর অভিনীত ৪৫টি চলচ্চিত্রের মধ্যে ‘জিন্দেগী না মিলেগি দোবারা’, ‘আজব প্রেম কি গজব কাহানি’, ‘ওয়েলকাম’, ‘রাজনীতি’, ‘জব তাক হ্যায় জান’, ‘রেস’, ‘নমস্তে লন্ডন’, ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘নিউ ইয়র্ক’ ইত্যাদি উল্লেখযোগ্য।

ক্যাটরিনা কাইফ বিভিন্ন পুরস্কার জিতেছেন, যার মধ্যে রয়েছে বিগ স্টার এন্টারটেইনমেন্ট অ্যাওয়ার্ডস, ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস, ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস, স্ক্রিন অ্যাওয়ার্ডস, স্টার গিল্ড অ্যাওয়ার্ডস, স্টারডাস্ট অ্যাওয়ার্ডস, জি সিনে অ্যাওয়ার্ডস ইত্যাদি।

৩. আলিয়া ভাট (Alia Bhatt)

বয়স: ৩০ বছর
আলিয়া ভাট বলিউডের একজন প্রতিভাবান এবং সুন্দরী অভিনেত্রী। তিনি বলিউডের নতুন প্রজন্মের মধ্যে অন্যতম জনপ্রিয় মুখ। আলিয়া ভাট ১৫ মার্চ ১৯৯৩ সালে মুম্বাইয়ে জন্মগ্রহণ করেন। তাঁর পিতার নাম মহেশ ভাট, যিনি একজন পরিচালক, প্রযোজক এবং চিত্রনাট্যকার। তাঁর মাতা সোনি রাজদানও একজন অভিনেত্রী এবং পরিচালক।

আলিয়া ভাট (Alia Bhatt)
আলিয়া ভাট (Alia Bhatt)

আলিয়া ভাটের মোট সম্পদের পরিমাণ প্রায় ১০ মিলিয়ন ডলার। তিনি এখনও অবিবাহিত এবং পুরোপুরি নিজের ক্যারিয়ারে মনোনিবেশ করেছেন। আলিয়া ২০১২ সালে তাঁর অভিনয় ক্যারিয়ার শুরু করেন এবং তাঁর প্রথম চলচ্চিত্র ছিলো ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’। আলিয়ার উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলির মধ্যে রয়েছে ‘কালঙ্ক’, ‘ব্রহ্মাস্ত্র’, ‘রাজি’, ‘গলি বয়’, ‘আরআরআর’, ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’, ‘ডিয়ার জিন্দেগি’, ‘শানদার’, ‘হাইওয়ে’, ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ ইত্যাদি।

আলিয়া ভাট ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড, লাক্স গোল্ডেন রোজ অ্যাওয়ার্ড, ফিল্মফেয়ার স্টাইল অ্যান্ড গ্ল্যামার অ্যাওয়ার্ড, ভোগ বিউটি অ্যাওয়ার্ড, জিকিউ অ্যাওয়ার্ডস, হ্যালো হল অফ ফেম অ্যাওয়ার্ড, ইত্যাদি সহ বহু পুরস্কার জিতেছেন।

৪. শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor)

বয়স: ৩৬ বছর
শ্রদ্ধা কাপুর বলিউডের অন্যতম জনপ্রিয় এবং সুন্দরী অভিনেত্রী। তিনি মেগা বাজেটের ছবিতে কাজ করেন এবং তাঁর সিনেমাগুলি প্রায়শই বক্স অফিসে সফল হয়। শ্রদ্ধা কাপুর ৩ মার্চ ১৯৮৭ সালে মুম্বাইয়ে জন্মগ্রহণ করেন। তাঁর পিতার নাম শক্তি কাপুর, যিনি বলিউডের জনপ্রিয় খলনায়ক হিসেবে পরিচিত। তাঁর মায়ের নাম শিবাঙ্গী কোলহাপুরে।

শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor)
শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor)

শ্রদ্ধা কাপুরের মোট সম্পদের পরিমাণ প্রায় ৯ মিলিয়ন ডলার। তিনি ২০১০ সালে তাঁর অভিনয় ক্যারিয়ার শুরু করেন এবং এখনও সক্রিয় আছেন। তাঁর প্রথম চলচ্চিত্র ছিলো ‘টিন পট্টি’। তাঁর উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলির মধ্যে রয়েছে ‘স্ট্রিট’, ‘হায়দার’, ‘ছিছোড়ে’, ‘দ্য ভিলেন’, ‘আশিকি ২’, ‘ওকে জানু’, ‘লাভ কা দ্য এন্ড’, ‘এবিসিডি ২’, ‘সাহো’, ‘বাত্তি গুল মিটার চালু’ ইত্যাদি।

শ্রদ্ধা কাপুর বিভিন্ন পুরস্কার জিতেছেন, যার মধ্যে রয়েছে লায়ন্স গোল্ড অ্যাওয়ার্ডস, ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস, বিগ স্টার এন্টারটেইনমেন্ট অ্যাওয়ার্ডস, স্ক্রিন অ্যাওয়ার্ডস, জি সিনে অ্যাওয়ার্ডস, স্টারডাস্ট অ্যাওয়ার্ডস, নিকেলোডিয়ন কিডস চয়েস অ্যাওয়ার্ডস ইত্যাদি।

৫. দিশা পাটানি (Disha Patani)

বয়স: ৩২ বছর
দিশা পাটানি বলিউডের এক সুন্দরী এবং প্রতিভাবান অভিনেত্রী। তিনি তাঁর চমৎকার ফিটনেস এবং সুন্দরী অবতারের জন্য বিশেষভাবে পরিচিত। দিশা ১৩ জুন ১৯৯২ সালে ভারতের উত্তর প্রদেশের বেরেলি শহরে জন্মগ্রহণ করেন। তাঁর পিতার নাম জগদীশ সিং পাটানি, যিনি একজন পুলিশ অফিসার, এবং তাঁর মায়ের নাম রাধা পাটানি।

দিশা পাটানি (Disha Patani)
দিশা পাটানি (Disha Patani)

দিশা পাটানির মোট সম্পদের পরিমাণ প্রায় ১২ মিলিয়ন ডলার। তিনি ২০১৫ সালে তাঁর অভিনয় ক্যারিয়ার শুরু করেন এবং তাঁর প্রথম চলচ্চিত্র ছিলো ‘লোফার’। দিশা প্রাথমিকভাবে তেলেগু চলচ্চিত্রে অভিনয় করেন, কিন্তু পরে বলিউডে প্রবেশ করেন। তাঁর বলিউডে উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলির মধ্যে রয়েছে ‘এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’, ‘বাঘি ২’, ‘মালাঙ্গ’, ‘রাধে’, ‘কুঙ্গ ফু যোগা’, ‘ভারত’, ‘বাঘি ৩’ ইত্যাদি।

দিশা পাটানি তাঁর চমৎকার ফিটনেস এবং ফ্যাশন সেন্সের জন্য তরুণদের মধ্যে অত্যন্ত জনপ্রিয়। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তাঁর ফলোয়ার সংখ্যা মিলিয়ন মিলিয়ন, যেখানে তিনি নিয়মিতভাবে তাঁর ওয়ার্কআউট এবং ফ্যাশন ফটো শেয়ার করেন। দিশা বিভিন্ন পুরস্কার জিতেছেন, যার মধ্যে রয়েছে ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস, স্টারডাস্ট অ্যাওয়ার্ডস, স্ক্রিন অ্যাওয়ার্ডস, জি সিনে অ্যাওয়ার্ডস ইত্যাদি।

৬. কৃতি স্যানন (Kriti Sanon)

বয়স: ৩৪ বছর
কৃতি স্যানন বলিউডের অন্যতম জনপ্রিয় এবং প্রতিভাবান অভিনেত্রী। তিনি তাঁর উচ্চতা এবং আকর্ষণীয় চেহারার জন্য বিশেষভাবে পরিচিত। কৃতি ২৭ জুলাই ১৯৯০ সালে দিল্লিতে জন্মগ্রহণ করেন। তাঁর পিতার নাম রাহুল স্যানন, যিনি একজন চার্টার্ড একাউন্ট্যান্ট, এবং তাঁর মায়ের নাম গীতা স্যানন, যিনি দিল্লি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক।

কৃতি স্যাননের মোট সম্পদের পরিমাণ প্রায় ৮ মিলিয়ন ডলার। তিনি ২০১৪ সালে তাঁর অভিনয় ক্যারিয়ার শুরু করেন এবং তাঁর প্রথম চলচ্চিত্র ছিলো ‘হিরোপান্তি’। কৃতি স্যানন বিভিন্ন ধরনের চলচ্চিত্রে অভিনয় করেছেন, যার মধ্যে রয়েছে ‘বরেলী কি বারফি’, ‘লুকা ছুপি’, ‘মিমি’, ‘দিলওয়ালে’, ‘হাউসফুল ৪’, ‘বচ্চন পান্ডে’, ‘পানিপথ’, ‘ভেদিয়া’, ‘শেহজাদা’ ইত্যাদি।

কৃতি স্যানন তাঁর সুন্দরী চেহারা এবং অভিনয় দক্ষতার জন্য তরুণদের মধ্যে ব্যাপক জনপ্রিয়। তিনি ফ্যাশন এবং লাইফস্টাইল ব্র্যান্ডগুলির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করেন। কৃতি স্যানন ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড, আইফা অ্যাওয়ার্ডস, স্টারডাস্ট অ্যাওয়ার্ডস, জি সিনে অ্যাওয়ার্ডস ইত্যাদি সহ বহু পুরস্কার জিতেছেন।

৭. সারা আলি খান (Sara Ali Khan)

বয়স: ২৯ বছর
সারা আলি খান বলিউডের একজন তরুণ এবং প্রতিভাবান অভিনেত্রী। তিনি খুব অল্প সময়ের মধ্যেই ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। সারা ১২ আগস্ট ১৯৯৫ সালে মুম্বাইয়ে জন্মগ্রহণ করেন। তাঁর পিতার নাম সাইফ আলি খান, যিনি বলিউডের একজন জনপ্রিয় অভিনেতা, এবং তাঁর মায়ের নাম অমৃতা সিং, যিনি একজন প্রাক্তন অভিনেত্রী।

সারা আলি খান (Sara Ali Khan)
সারা আলি খান (Sara Ali Khan)

সারা আলি খানের মোট সম্পদের পরিমাণ প্রায় ৫ মিলিয়ন ডলার। তিনি ২০১৮ সালে তাঁর অভিনয় ক্যারিয়ার শুরু করেন এবং তাঁর প্রথম চলচ্চিত্র ছিলো ‘কেদারনাথ’। সারা আলি খান খুব অল্প সময়ের মধ্যে বলিউডে নিজের অবস্থান পাকা করেছেন। তাঁর উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলির মধ্যে রয়েছে ‘সিম্বা’, ‘লাভ আজকাল’, ‘কুলি নম্বর ১’, ‘আতরঙ্গি রে’, ‘জরা হটকে জরা বাঁচকে’ ইত্যাদি।

সারা আলি খান তাঁর কিউট চেহারা, সুন্দরী দেহবল্লি, এবং অমায়িক স্বভাবের জন্য তরুণদের মধ্যে অত্যন্ত জনপ্রিয়। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয় এবং তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তাঁর ফলোয়ার সংখ্যা মিলিয়ন মিলিয়ন। সারা আলি খান ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড, আইফা অ্যাওয়ার্ডস, স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডস ইত্যাদি সহ বহু পুরস্কার জিতেছেন।

৮. জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)

বয়স: ২৭ বছর
জাহ্নবী কাপুর বলিউডের নতুন প্রজন্মের একজন জনপ্রিয় অভিনেত্রী। তিনি কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবী এবং প্রযোজক বনি কাপুরের কন্যা। জাহ্নবী ৬ মার্চ ১৯৯৭ সালে মুম্বাইয়ে জন্মগ্রহণ করেন। তাঁর পিতামাতা দুজনেই বলিউডের প্রখ্যাত ব্যক্তি, যার কারণে জাহ্নবীর বলিউডে প্রবেশ সহজ হয়েছে, তবে তাঁর অভিনয় দক্ষতাও প্রশংসিত হয়েছে।

জাহ্নবী কাপুরের মোট সম্পদের পরিমাণ প্রায় ৩ মিলিয়ন ডলার। তিনি ২০১৮ সালে তাঁর অভিনয় ক্যারিয়ার শুরু করেন এবং তাঁর প্রথম চলচ্চিত্র ছিলো ‘ধড়ক’। তাঁর উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলির মধ্যে রয়েছে ‘রুহি’, ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’, ‘ঘোস্ট স্টোরিজ’, ‘মিলি’, ‘গুড লাক জেরি’, ‘বাওয়াল’ ইত্যাদি।

জাহ্নবী কাপুর তাঁর চমৎকার অভিনয় দক্ষতা এবং সুন্দরী চেহারার জন্য তরুণদের মধ্যে বিশেষভাবে জনপ্রিয়। তিনি বিভিন্ন ফ্যাশন ম্যাগাজিনের কভার পেজে উপস্থিত হয়েছেন এবং ফ্যাশন ব্র্যান্ডগুলির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবেও কাজ করছেন। জাহ্নবী কাপুর ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড, জি সিনে অ্যাওয়ার্ডস, স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডস ইত্যাদি সহ বহু পুরস্কার জিতেছেন।

৯. কিয়ারা আদভানি (Kiara Advani)

বয়স: ৩২ বছর
কিয়ারা আদভানি বলিউডের অন্যতম জনপ্রিয় এবং প্রতিভাবান অভিনেত্রী। তিনি তাঁর চমৎকার অভিনয় দক্ষতা এবং সুন্দরী চেহারার জন্য ব্যাপক জনপ্রিয়। কিয়ারা ৩১ জুলাই ১৯৯২ সালে মুম্বাইয়ে জন্মগ্রহণ করেন। তাঁর পিতার নাম জগদীপ আদভানি, যিনি একজন ব্যবসায়ী, এবং তাঁর মায়ের নাম জেনেভিভ জাফরিস আদভানি।

কিয়ারা আদভানির মোট সম্পদের পরিমাণ প্রায় ৭ মিলিয়ন ডলার। তিনি ২০১৪ সালে তাঁর অভিনয় ক্যারিয়ার শুরু করেন এবং তাঁর প্রথম চলচ্চিত্র ছিলো ‘ফুগলি’। কিয়ারা আদভানির উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলির মধ্যে রয়েছে ‘কবীর সিং’, ‘গুড নিউজ’, ‘শেরশাহ’, ‘ভুলভুলাইয়া ২’, ‘গিলটি’, ‘লাস্ট স্টোরিজ’, ‘মশাল’ ইত্যাদি।

কিয়ারা আদভানি তাঁর চমৎকার অভিনয় দক্ষতা এবং সুন্দরী চেহারার জন্য তরুণদের মধ্যে ব্যাপক জনপ্রিয়। তিনি বিভিন্ন ফ্যাশন ব্র্যান্ডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবেও কাজ করছেন এবং ফ্যাশন ম্যাগাজিনের কভার পেজে উপস্থিত হয়েছেন। কিয়ারা আদভানি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড, আইফা অ্যাওয়ার্ডস, জি সিনে অ্যাওয়ার্ডস, স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডস ইত্যাদি সহ বহু পুরস্কার জিতেছেন।

১০. নোরা ফাতেহি (Nora Fatehi)

বয়স: ৩২ বছর
নোরা ফাতেহি বলিউডের একজন জনপ্রিয় নৃত্যশিল্পী এবং অভিনেত্রী। তিনি তাঁর অত্যন্ত আকর্ষণীয় নৃত্য দক্ষতার জন্য বিশেষভাবে পরিচিত। নোরা ৬ ফেব্রুয়ারি ১৯৯২ সালে কানাডায় জন্মগ্রহণ করেন এবং তিনি মরক্কান বংশোদ্ভুত। তাঁর পিতামাতা মরক্কান, তবে নোরা কানাডায় বড় হয়েছেন।

নোরা ফাতেহির মোট সম্পদের পরিমাণ প্রায় ৪ মিলিয়ন ডলার। তিনি ২০১৪ সালে বলিউডে তাঁর অভিনয় ক্যারিয়ার শুরু করেন এবং তাঁর প্রথম চলচ্চিত্র ছিলো ‘রোর: টাইগার্স অব দ্য সুন্দরবন’। নোরা মূলত আইটেম সং এবং নাচের মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেছেন। তাঁর জনপ্রিয় নাচের ভিডিওগুলির মধ্যে রয়েছে ‘দিলবার’, ‘গার্মি’, ‘কুসু কুসু’, ‘ও সাকি সাকি’, ‘নাচ মেরি রানি’ ইত্যাদি।

নোরা ফাতেহি তাঁর নাচের দক্ষতা এবং আকর্ষণীয় চেহারার জন্য তরুণদের মধ্যে অত্যন্ত জনপ্রিয়। তিনি বিভিন্ন টেলিভিশন রিয়েলিটি শোতেও বিচারক হিসেবে কাজ করেছেন। নোরা ফাতেহি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস, আইফা অ্যাওয়ার্ডস, জি সিনে অ্যাওয়ার্ডস ইত্যাদি সহ বহু পুরস্কার জিতেছেন।

আরো পড়ুন:

শালিনী পান্ডের বলিউড যাত্রা: প্রথম ছবির সাফল্য থেকে ‘মহারাজ’ ছবির অস্বস্তি

Related Posts

অভিনেতা দীপক তিজোরির বিবাহিত জীবনে অপ্রত্যাশিত মোড়

বাস্তব জীবনের সিনেমাটিক কাহিনী: অভিনেতা দীপক তিজোরির বিবাহিত জীবনে অপ্রত্যাশিত মোড় বলিউড অভিনেতা দীপক তিজোরির জীবন যেন রূপালী পর্দার এক চমকপ্রদ কাহিনীর প্রতিফলন। আশিকি, যো জিতা ওহি সিকান্দার-এর মতো ব্লকবাস্টার…

ম্যাডক সুপারন্যাচারাল ইউনিভার্সের ভক্ত হিসেবে, আমি অমর কৌশিকের “স্ত্রী ২” এর প্রশংসা করতে বাধ্য

ম্যাডক সুপারন্যাচারাল ইউনিভার্সের ভক্ত হিসেবে, আমি অমর কৌশিকের “স্ত্রী ২” এর প্রশংসা করতে বাধ্য। তার এই নতুন মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রটি নারীদের সমান অধিকার নিয়ে তার চিন্তাভাবনাকে অত্যন্ত চমৎকারভাবে তুলে ধরেছে। প্রথম…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You Missed

একদিনে টাঙ্গাইলের পাঁচ জমিদার বাড়ি ভ্রমণ

একদিনে টাঙ্গাইলের পাঁচ জমিদার বাড়ি ভ্রমণ

১ অক্টোবর থেকে সাড়ে ৩ ঘণ্টা করে বন্ধ থাকবে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়ে

১ অক্টোবর থেকে সাড়ে ৩ ঘণ্টা করে বন্ধ থাকবে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়ে

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের হামলার ঘটনায় মামলা: ১৫ জন অভিযুক্ত, ৪০ জন অজ্ঞাত

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের হামলার ঘটনায় মামলা: ১৫ জন অভিযুক্ত, ৪০ জন অজ্ঞাত

সোনার দাম বাড়লো

সোনার দাম বাড়লো

জুলাই গণঅভ্যুত্থানে আহত ৩১ হাজারের বেশি মানুষ

জুলাই গণঅভ্যুত্থানে আহত ৩১ হাজারের বেশি মানুষ

হিজবুল্লাহ প্রধান নাসরুল্লার মৃত্যু নিয়ে বিভ্রান্তি

হিজবুল্লাহ প্রধান নাসরুল্লার মৃত্যু নিয়ে বিভ্রান্তি