Custom sticker service

Your One-Stop Shop for Personalized Stickers,
Crafted with Love and Delivered Fast! 💌

ম্যাডক সুপারন্যাচারাল ইউনিভার্সের ভক্ত হিসেবে, আমি অমর কৌশিকের “স্ত্রী ২” এর প্রশংসা করতে বাধ্য

ম্যাডক সুপারন্যাচারাল ইউনিভার্সের ভক্ত হিসেবে, আমি অমর কৌশিকের “স্ত্রী ২” এর প্রশংসা করতে বাধ্য। তার এই নতুন মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রটি নারীদের সমান অধিকার নিয়ে তার চিন্তাভাবনাকে অত্যন্ত চমৎকারভাবে তুলে ধরেছে। প্রথম কিস্তি, যা ২০১৮ সালে মুক্তি পেয়েছিল, লিঙ্গ বৈষম্য এর সামাজিক কাঠামোয় সঠিক অবস্থান খুঁজতে চেষ্টা করছিল, কিন্তু দ্বিতীয় কিস্তি, ১৫ আগস্ট মুক্তিপ্রাপ্ত, নারীদের সমান মর্যাদা প্রাপ্তির প্রয়োজনীয়তা আরও বেশি সুচারুভাবে এবং শোভাবর্ধনমূলকভাবে প্রতিস্থাপন করেছে।

ম্যাডক সুপারন্যাচারাল ইউনিভার্সের ভক্ত হিসেবে, আমি অমর কৌশিকের "স্ত্রী ২" এর প্রশংসা করতে বাধ্য

নিরেন ভট্টের লেখা উজ্জ্বল, মজাদার ডায়লগগুলির সাথে পরিপূর্ণ এই হরর কমেডি ছবিটি প্রতিটি দৃশ্যে হাস্যরস নিশ্চিত করেছে। রাজকুমার রাওয়ের নির্ভেজাল অচেতনতার প্রকাশ এবং পঙ্কজ ত্রিপাঠি ও আপর্শক্তি খুরানার অসাধারণ কমিক টাইমিং ছবির অভিজ্ঞতাকে আরও সমৃদ্ধ করেছে।

তবে, এই অনন্য প্রোডাকশনের আলোচনায় উঠে এসেছে অভিষেক ব্যানার্জির অভিনয়। তিনি ভিকির বন্ধু জানার ভূমিকায় অভিনয় করেছেন—যিনি একদিকে উদ্বিগ্ন, বিভ্রান্ত এবং অন্যদিকে হাস্যকর। শ্রদ্ধা কাপূরের ‘ভিকির নামহীন গার্লফ্রেন্ড’ চরিত্রটি ছবির মধ্যে একমাত্র গুরুতর চরিত্র, বিশেষ করে অ্যাকশন দৃশ্যে। যদিও, আমি তামান্না ভাটিয়ার (শামা চরিত্রে) উপস্থিতি বেশি উপভোগ করেছি—তার অভিজাততা,মাধুরতা এবং পঙ্কজ ত্রিপাঠির সাথে মিশ্রিত কিন্তু সামঞ্জস্যপূর্ণ রসায়ন। “আজ কিরাত” গানে তার আবেদন সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হওয়া তার প্রমাণ।

এই সাচিন-জিগর গানের আরেকটি চমকপ্রদ অংশ হলো কীভাবে একটি “আইটেম নম্বর” নারীদের জন্য আনন্দদায়ক হতে পারে। গানটির সুর এবং ভিজুয়ালাইজেশন ছিল এক ধরনের যা আমি সামান্থার “ও অ্যান্টাভা” এর পর অত্যন্ত উপভোগ করেছি।

আমি স্বীকার করতে বাধ্য যে বেশিরভাগ ক্যামিও আমার কাছে প্রযোজক বা পরিচালক এবং অভিনেতার ভাল সম্পর্কের ফলস্বরূপ মনে হয়, কিন্তু কৌশিকের চরিত্র ভাস্কর (যিনি “ভেদিয়া” ছবিতে বরুন ধাওয়ান দ্বারা অভিনীত) এর অন্তর্ভুক্তি ছিল অত্যন্ত বুদ্ধিদীপ্ত এবং সঙ্গতিপূর্ণ। ক্যামিও গুলোর কথা বলতে গেলে, যদিও বেশিরভাগ দর্শক অক্ষয় কুমারের বিশেষ উপস্থিতিতে অবাক হয়েছিলেন, অনেকেই লক্ষ্য করেননি কিভাবে তিনি সর্কাটার বংশধরের বিরোধী চরিত্রে অসাধারণভাবে অভিনয় করেছেন। তার এবং ব্যানার্জির জুটি ছিল অসাধারণ, এবং আশা করি কাস্টিং ডিরেক্টররা তাদের রসায়ন লক্ষ্য করবেন।

মিথ এবং বাস্তবতার সামঞ্জস্য—বিশিষ্ট উত্তরাখণ্ড ভিত্তিক লোককথা সর্কাটাকে আধুনিক পুরুষতান্ত্রিকদের সাথে মিলিয়ে প্রদর্শন—একটি সুন্দরভাবে নির্মিত জাগরণমূলক কল ছিল। মাত্র ৫০ কোটি টাকায় তৈরি হওয়া ছবিটি প্রথম দুই দিনে প্রায় ১৫০ কোটি টাকা আয় করেছে। ছবির এই বিপুল সাফল্য আমাকে অবাক করেনি, কারণ এটি—অবিচ্ছিন্ন বিনোদনের প্রতিশ্রুতি বজায় রেখে—এই বছরের স্মরণীয় চলচ্চিত্র এবং ভবিষ্যতেও স্মরণীয় থাকবে।

আরো পড়ুন:

শেখ হাসিনার পদত্যাগ এবং দেশ ত্যাগ

  • নিজস্ব প্রতিনিধি

    Related Posts

    অভিনেতা দীপক তিজোরির বিবাহিত জীবনে অপ্রত্যাশিত মোড়

    বাস্তব জীবনের সিনেমাটিক কাহিনী: অভিনেতা দীপক তিজোরির বিবাহিত জীবনে অপ্রত্যাশিত মোড় বলিউড অভিনেতা দীপক তিজোরির জীবন যেন রূপালী পর্দার এক চমকপ্রদ কাহিনীর প্রতিফলন। আশিকি, যো জিতা ওহি সিকান্দার-এর মতো ব্লকবাস্টার…

    বলিউডের ২০২৪ সালের শীর্ষ ১০ Hot অভিনেত্রী

    বলিউডের ২০২৪ সালের শীর্ষ ১০ Hot অভিনেত্রী (Top 10 Hot Actress in Bollywood 2024) ভারতের সিনেমা জগতে বলিউডের অভিনেত্রীরা সবসময়ই তাদের সৌন্দর্য, প্রতিভা, এবং স্টাইল দিয়ে দর্শকদের মন জয় করে…

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    You Missed

    একদিনে টাঙ্গাইলের পাঁচ জমিদার বাড়ি ভ্রমণ

    একদিনে টাঙ্গাইলের পাঁচ জমিদার বাড়ি ভ্রমণ

    ১ অক্টোবর থেকে সাড়ে ৩ ঘণ্টা করে বন্ধ থাকবে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়ে

    ১ অক্টোবর থেকে সাড়ে ৩ ঘণ্টা করে বন্ধ থাকবে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়ে

    চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের হামলার ঘটনায় মামলা: ১৫ জন অভিযুক্ত, ৪০ জন অজ্ঞাত

    চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের হামলার ঘটনায় মামলা: ১৫ জন অভিযুক্ত, ৪০ জন অজ্ঞাত

    সোনার দাম বাড়লো

    সোনার দাম বাড়লো

    জুলাই গণঅভ্যুত্থানে আহত ৩১ হাজারের বেশি মানুষ

    জুলাই গণঅভ্যুত্থানে আহত ৩১ হাজারের বেশি মানুষ

    হিজবুল্লাহ প্রধান নাসরুল্লার মৃত্যু নিয়ে বিভ্রান্তি

    হিজবুল্লাহ প্রধান নাসরুল্লার মৃত্যু নিয়ে বিভ্রান্তি