Custom sticker service

Your One-Stop Shop for Personalized Stickers,
Crafted with Love and Delivered Fast! 💌

আলোচনার কেন্দ্রে অভিনেত্রী রুকাইয়া জাহান চমকের বিবাহিত জীবন

আলোচনার কেন্দ্রে অভিনেত্রী রুকাইয়া জাহান চমকের বিবাহিত জীবন: তৃতীয় বিয়ে ও স্বামীর প্রতি বিশ্বাসের গল্প

বাংলাদেশের ছোট পর্দার জনপ্রিয় মডেল ও অভিনেত্রী রুকাইয়া জাহান চমক সম্প্রতি তার বিয়ের খবরে সবার নজর কেড়েছেন। প্রায় এক মাস আগে মাত্র ৯ টাকা কাবিন ও ৯০০ টাকার শাড়িতে মাদরাসায় বিয়ে করে আলোড়ন সৃষ্টি করেছিলেন চমক। তার এই সাধারণ বিয়ের আয়োজন সোশ্যাল মিডিয়া এবং বিনোদন জগতে ব্যাপক আলোচনার জন্ম দেয়। তবে চমকের বিয়ের পরপরই তার স্বামী আজমান নাসিরকে ঘিরে নানা গুঞ্জন ছড়িয়ে পড়ে। প্রকাশ্যে আসে যে, এটি নাসিরের তৃতীয় বিয়ে।

রুকাইয়া জাহান চমকের বিবাহিত জীবন

স্বামী আজমান নাসিরের পূর্বের বৈবাহিক সম্পর্ক

চমকের স্বামী আজমান নাসির পেশায় একজন ব্যবসায়ী। তার ব্যক্তিগত জীবনের অতীত সম্পর্কে জানা যায়, ২০০৮ সালে প্রথমবার বিয়ের পিঁড়িতে বসেন নাসির। তার প্রথম স্ত্রীর নাম ছিল সামান্তা ইসলাম। তাদের সংসার জীবনে ২০১১ সালে একটি কন্যা সন্তানের জন্ম হয়। তবে ২০১৬ সালে সেই সংসারে ভাঙন ধরে। প্রথম স্ত্রীর সাথে বিচ্ছেদের পর নাসির লামিয়া ফারহিন নামে এক নারীর সঙ্গে সম্পর্কে জড়ান এবং ২০১৮ সালে তাকে বিয়ে করেন। এ ঘরেও একটি কন্যা সন্তানের জন্ম হয়, কিন্তু দ্বিতীয় সংসারও দীর্ঘস্থায়ী হয়নি।

দ্বিতীয় স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর আজমান নাসিরের পরিচয় হয় অভিনেত্রী চমকের সঙ্গে। চলতি বছরের শুরু থেকেই তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ঘরোয়া আয়োজনে বাগদান সেরে তারা শ্রীলঙ্কায় ছুটি কাটাতে যান। সেখান থেকে ফিরে এসে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

স্বামীর অতীত সম্পর্ক নিয়ে চমকের প্রতিক্রিয়া

স্বামীর একাধিক বিয়ে নিয়ে প্রশ্নের মুখে সম্প্রতি এক সাক্ষাৎকারে মুখ খুলেছেন চমক। তিনি খোলামেলা ভাবে বলেছেন, “আমার স্বামীর এটি তৃতীয় বিয়ে হলেও কার কি, আমার তো সমস্যা নেই। সে আমার প্রতি লয়্যাল, প্রচণ্ড ভালোবাসে, কেয়ার করে—এটাই আমার কাছে অনেক।” চমক আরও বলেন, “আমার না হেরে যাওয়া মানুষের পাশে দাঁড়াতে ভালো লাগে। এই মানুষটা বারবার হেরে যাচ্ছিল, কিছুই পায়নি জীবনে। তার জীবনে সবচেয়ে বড় অর্জন যদি আমি হই, তার জীবনে সবচেয়ে বড় সুখটা যদি আমি দিতে পারি, কেন নয়। আমি তাকে অত কিছু জিজ্ঞেস করতে যাইওনি।”

সুখী জীবনের সন্ধানে চমক

নিজের জীবনে একাধিকবার প্রেমে ব্যর্থ হলেও চমক এখন নাসিরের সঙ্গে নিজেকে সুখী মনে করছেন। তিনি বলেন, “কেউ হাজার কোটি টাকার মালিক, কিন্তু মানুষ ঠিক না হলে কীভাবে কি! আমি অনেক ধনী মানুষকেও ডেট করেছি, কিন্তু সুখী ছিলাম না। ওর সঙ্গে আমার মনে হয়েছে, সুখী, পরিপূর্ণ।” চমকের মতে, তাকে পাওয়াকে যদি তার স্বামীর জীবনের সবচেয়ে বড় অর্জন বলা যায়, তবে সেই মানুষের পাশে থাকাটাই সঠিক সিদ্ধান্ত।

রুকাইয়া জাহান চমকের ক্যারিয়ার ও পরিচিতি

রুকাইয়া জাহান চমক ২০১৭ সালে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ হয়ে শোবিজ অঙ্গনে প্রবেশ করেন। এরপর ২০২০ সালে তিনি অভিনয়ে আত্মপ্রকাশ করেন। তার উল্লেখযোগ্য নাটক ও সিরিজগুলো মধ্যে রয়েছে ‘হায়দার’, ‘হাউস নং ৯৬’, ‘মহানগর’, ‘সাদা প্রাইভেট’, ‘অসমাপ্ত’, এবং ‘ভাইরাল হ্যাজব্যান্ড’। চমকের অভিনয় দক্ষতা এবং বিশেষ কিছু চরিত্রে তার অসাধারণ পারফরম্যান্স তাকে বিনোদন জগতে অন্যতম একজন প্রভাবশালী অভিনেত্রী হিসেবে পরিচিত করেছে।

উপসংহার

রুকাইয়া জাহান চমকের বিবাহিত জীবন এবং তার স্বামী আজমান নাসিরের অতীত সম্পর্ক নিয়ে নানা গুঞ্জন থাকলেও, চমক তার সিদ্ধান্তে অটল এবং আত্মবিশ্বাসী। তার মতে, প্রেম এবং সুখের সংজ্ঞা প্রতিটি মানুষের কাছে ভিন্ন হতে পারে, আর নিজের সুখ খুঁজে পাওয়াটাই গুরুত্বপূর্ণ। চমকের এই সাহসী ও দৃঢ় মনোভাব তাকে তার জীবনের যেকোনো পরিস্থিতিতে স্থির থাকতে সাহায্য করবে, যা তার ভক্তদের জন্য অনুপ্রেরণাদায়ক।

আরো পড়ুন

ম্যাডক সুপারন্যাচারাল ইউনিভার্সের ভক্ত হিসেবে, আমি অমর কৌশিকের “স্ত্রী ২” এর প্রশংসা করতে বাধ্য

নিজস্ব প্রতিনিধি

Related Posts

নির্মাতা কাজল আরেফিন অমির ‘ফিমেল ফোর’: সমালোচনা ও বয়কটের মাঝেও বাণিজ্যিক সাফল্য

নির্মাতা কাজল আরেফিন অমির ‘ফিমেল ফোর’: সমালোচনা ও বয়কটের মাঝেও বাণিজ্যিক সাফল্য নির্মাতা কাজল আরেফিন অমি সম্প্রতি তার নতুন ওয়েব ফিল্ম ‘ফিমেল ফোর’ নিয়ে বিতর্কের মুখে পড়েন। কোকাকোলার বিজ্ঞাপনকে কেন্দ্র…

বিয়ের পিঁড়িতে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সালহা খানম নাদিয়া

বিয়ের পিঁড়িতে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সালহা খানম নাদিয়া শোবিজ অঙ্গনে বিয়ে মানেই আলোচনার কেন্দ্রবিন্দু। এবার সেই আলোচনার সূত্রপাত করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সালহা খানম নাদিয়া। শুক্রবার একটি পারিবারিক…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You Missed

একদিনে টাঙ্গাইলের পাঁচ জমিদার বাড়ি ভ্রমণ

একদিনে টাঙ্গাইলের পাঁচ জমিদার বাড়ি ভ্রমণ

১ অক্টোবর থেকে সাড়ে ৩ ঘণ্টা করে বন্ধ থাকবে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়ে

১ অক্টোবর থেকে সাড়ে ৩ ঘণ্টা করে বন্ধ থাকবে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়ে

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের হামলার ঘটনায় মামলা: ১৫ জন অভিযুক্ত, ৪০ জন অজ্ঞাত

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের হামলার ঘটনায় মামলা: ১৫ জন অভিযুক্ত, ৪০ জন অজ্ঞাত

সোনার দাম বাড়লো

সোনার দাম বাড়লো

জুলাই গণঅভ্যুত্থানে আহত ৩১ হাজারের বেশি মানুষ

জুলাই গণঅভ্যুত্থানে আহত ৩১ হাজারের বেশি মানুষ

হিজবুল্লাহ প্রধান নাসরুল্লার মৃত্যু নিয়ে বিভ্রান্তি

হিজবুল্লাহ প্রধান নাসরুল্লার মৃত্যু নিয়ে বিভ্রান্তি