Custom sticker service

Your One-Stop Shop for Personalized Stickers,
Crafted with Love and Delivered Fast! 💌

শাকিব খানের “তুফান” সিনেমার ট্রেলার মুক্তি

শাকিব খানের “তুফান” সিনেমার ট্রেলার মুক্তি

বাংলাদেশের সিনেমা প্রেমীদের মধ্যে শাকিব খানের নতুন সিনেমা “তুফান” নিয়ে আগ্রহ এবং উত্তেজনা যেন শেষই হচ্ছে না। সম্প্রতি মুক্তি পেয়েছে এই সিনেমার ট্রেলার, যা নিয়ে ভক্তদের মাঝে সৃষ্টি হয়েছে নতুন উদ্দীপনা। সিনেমা মুক্তির মাত্র দুই দিন আগে প্রকাশিত এই ট্রেলার ইতিমধ্যেই দর্শকদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। শাকিব খানের “তুফান” সিনেমার ট্রেলার মুক্তি

ট্রেলার মুক্তি এবং প্রতিক্রিয়া

“তুফান” সিনেমার টিজার আগেই প্রকাশ পেয়েছিল, যেখানে শাকিব খানের বিধ্বংসী রূপ দেখে দর্শকরা অভিভূত হয়েছিলেন। টিজারে ছিলেন অভিনেতা চঞ্চল চৌধুরী, যার অট্টহাসি পর্দায় নতুন মাত্রা যোগ করেছিল। ট্রেলারে শাকিব খান, চঞ্চল চৌধুরী ছাড়াও অভিনেতা মিশা সওদাগরের উপস্থিতি লক্ষ্য করা যায়। এক সংলাপে জনপ্রিয় অভিনেতা ফজলুর রহমান বাবুকে শাকিব খানকে প্রশ্ন করতে দেখা যায়, ‘কী চাও তুমি?’ জবাবে তুফান চরিত্রে অভিনয় করা শাকিব খান বলেন, ‘পুরো দেশ’। এই সংলাপই সিনেমার মূল থিম তুলে ধরে।

তুফান সিনেমার কাহিনী

জানা গেছে, “তুফান” সিনেমাটি একজন গ্যাংস্টারের গল্প নিয়ে তৈরি। নব্বই দশকের চিত্রকে তুলে ধরে এই সিনেমার কাহিনী এগিয়ে যায় এক নামকরা গ্যাংস্টারের জীবনকে কেন্দ্র করে। এই সিনেমার মাধ্যমে দর্শকরা দেখতে পাবেন সেই সময়ের সমাজ এবং অপরাধজগতের নানা দিক।

নির্মাতার বক্তব্য

এক সাক্ষাৎকারে নির্মাতা রায়হান রাফী বলেছেন, “এ ধরনের সিনেমা আমি, শাকিব ভাই কেউ কখনও করিনি। ‘তুফান’ এর মতো সিনেমা বাংলাদেশে আগে কখনও হয়নি। শুধু বলতে চাই, এটি একটি অ্যাকশন ফিল্ম। একজন গডফাদারের গল্প। সুপারস্টারকে নিয়ে গ্যাংস্টার ছবি বানানোর ইচ্ছা ছিল আমার। যেমন- কেজিএফ, পুষ্পার মতো সিনেমা। বাংলাদেশে গ্যাংস্টার সিনেমা বানানোর মতো একজনই আছে, সে শাকিব খান। আর সে কারণেই তাকে নিয়ে এই সিনেমার কাজ করা।”

যৌথ প্রযোজনা এবং অভিনেতা-অভিনেত্রীদের ভূমিকা

“তুফান” সিনেমাটি যৌথ প্রযোজনায় তৈরি হয়েছে বাংলাদেশের নামি প্রযোজনা সংস্থা চরকি ও আলফা আই এবং ভারতের এসভিএফ-এর সহযোগিতায়। শাকিব খান ছাড়াও এই সিনেমায় আরও অভিনয় করছেন অভিনেতা চঞ্চল চৌধুরী, অভিনেত্রী মিম চক্রবর্তী, এবং নাবিলা প্রমুখ। সকলেরই চমৎকার অভিনয় দক্ষতা এবং বিশেষ চরিত্রের মাধ্যমে সিনেমাটি এক নতুন মাত্রা পাবে বলে আশা করা হচ্ছে।

“তুফান” সিনেমার ট্রেলার ইতিমধ্যে সামাজিক মাধ্যমে ব্যাপক সাড়া ফেলেছে। শাকিব খান ও চঞ্চল চৌধুরীর অনবদ্য অভিনয় দক্ষতা, রায়হান রাফীর দক্ষ পরিচালনা এবং আকর্ষণীয় গল্পের মিশেলে “তুফান” হতে যাচ্ছে একটি বিশেষ সিনেমা। আশা করা হচ্ছে, এই সিনেমাটি দর্শকদের মধ্যে একটি বিশেষ স্থান করে নিবে এবং বাংলাদেশের সিনেমা শিল্পে একটি নতুন দিগন্ত উন্মোচন করবে। “তুফান” সিনেমার মাধ্যমে শাকিব খান এবং রায়হান রাফী আরও একবার প্রমাণ করতে যাচ্ছেন যে, বাংলাদেশে এখনও গুণগতমানের গ্যাংস্টার সিনেমা তৈরি করা সম্ভব।

আরো পড়ুন:

রুনা খানের নতুন লুকে মুগ্ধ ভক্তরা

নিজস্ব প্রতিনিধি

Related Posts

অভিনয় থেকে গান: মিমি চক্রবর্তীর অদম্য প্রেম

অভিনয় থেকে গান: মিমি চক্রবর্তীর অদম্য প্রেম ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী সম্প্রতি ‘তুফান’ চলচ্চিত্রে শাকিব খানের বিপরীতে অভিনয় করে দুই বাংলাতেই আলোচনায় এসেছেন। ‘তুফান’ এর প্রচার শেষ করে…

দেবের সঙ্গে বিয়ের নিয়ে এবার নিজের মতামত জানালেন রুক্মিণী: বিয়ে নিয়ে গুঞ্জনের অবসান

টালিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা রুক্মিণী মৈত্র এবার সুপারস্টার জিতের বিপরীতে অভিনয় করেছেন ‘ব্যুমেরাং’ সিনেমায়। এর আগে দেবের সাথে জুটি বেঁধে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করলেও, প্রথমবারের মতো জিতের সাথে জুটি…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You Missed

একদিনে টাঙ্গাইলের পাঁচ জমিদার বাড়ি ভ্রমণ

একদিনে টাঙ্গাইলের পাঁচ জমিদার বাড়ি ভ্রমণ

১ অক্টোবর থেকে সাড়ে ৩ ঘণ্টা করে বন্ধ থাকবে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়ে

১ অক্টোবর থেকে সাড়ে ৩ ঘণ্টা করে বন্ধ থাকবে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়ে

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের হামলার ঘটনায় মামলা: ১৫ জন অভিযুক্ত, ৪০ জন অজ্ঞাত

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের হামলার ঘটনায় মামলা: ১৫ জন অভিযুক্ত, ৪০ জন অজ্ঞাত

সোনার দাম বাড়লো

সোনার দাম বাড়লো

জুলাই গণঅভ্যুত্থানে আহত ৩১ হাজারের বেশি মানুষ

জুলাই গণঅভ্যুত্থানে আহত ৩১ হাজারের বেশি মানুষ

হিজবুল্লাহ প্রধান নাসরুল্লার মৃত্যু নিয়ে বিভ্রান্তি

হিজবুল্লাহ প্রধান নাসরুল্লার মৃত্যু নিয়ে বিভ্রান্তি